\ ঈদে পোশাক কর্মীদের জন্য বিআরটিসির ৬০টি বাস | Bangla Photo News
Tuesday , June 25 2019
Homeলীড নিউজঈদে পোশাক কর্মীদের জন্য বিআরটিসির ৬০টি বাস
ঈদে পোশাক কর্মীদের জন্য বিআরটিসির ৬০টি বাস

ঈদে পোশাক কর্মীদের জন্য বিআরটিসির ৬০টি বাস

বাংলা ফটো নিউজ : আসন্ন পবিত্র ঈদুল ফিতরে পোশাক শিল্প কর্মীদের রাজধানী থেকে দেশের বিভিন্ন গন্তব্যে যাওয়ার জন্য বাংলাদেশ সড়ক পরিবহন করপোরেশন (বিআরটিসি) বিশেষ বাসের ব্যবস্থা করেছে।রাষ্ট্রায়ত্ত সংস্থা বিআরটিসির ডেপুটি জেনারেল ম্যানেজার (অপারেশন) মনিরুজ্জামান বাবু আজ শনিবার বিকেলে এ কথা জানান।

মনিরুজ্জামান বাবু বলেন, ঈদের ছুটিতে পোশাক কর্মীদের দেশের বিভিন্ন গন্তব্যে পরিবহনের জন্য আগামী সোমবার (৩ জুন) গাজীপুর চৌরাস্তায় ৩০টি বাস প্রস্তুত থাকবে। এ ছাড়া রাজধানী ও এর আশপাশে অবস্থিত বিভিন্ন পোশাক কর্মীরা ২৯টি বাসে বিভিন্ন গন্তব্যে যাওয়ার জন্য ইতিমধ্যেই বুকিং দিয়েছেন। সে হিসাবে ঈদে এবারই প্রথম প্রায় ৬০টি বাস পোশাক কর্মীরা ব্যবহার করবেন।

বিআরটিসি সূত্র জানিয়েছে, রাজধানী ঢাকা, সাভার, গাজীপুর, নারায়ণগঞ্জ ও নরসিংদী এলাকায় অনেক পোশাক শিল্পপ্রতিষ্ঠান রয়েছে। এসব প্রতিষ্ঠানের হাজারো কর্মীর চাহিদার কথা বিবেচনা করে বিআরটিসি এই সিদ্ধান্ত নিয়েছে।

ঘরমুখী লোকদের বিভিন্ন গন্তব্যে নিরাপদে পৌঁছাতে বিআরটিসি গত ২৭ মে থেকে ১৫ দিনব্যাপী ‘ঈদ স্পেশাল সার্ভিস’ চালু করেছে।

৩ জুনের মধ্যে বিআরটিসির বহরে আরও নতুন ৫০টি বাস যুক্ত হচ্ছে জানিয়ে মনিরুজ্জামান বাবু বাসসকে জানান, নতুন ৫০টিসহ আগেকার ১ হাজার ৮৯টি বাস মিলিয়ে এবার ঈদে বিআরটিসি মোট ১ হাজার ১৩৯টি বাস সারা দেশে চালাবে।

বিআরটিসি সূত্র জানিয়েছে, যাত্রী সাধারণের আরামদায়ক যাত্রা নিশ্চিতের লক্ষ্যে বিআরটিসি ২৭ মে থেকে ‘ঈদ স্পেশাল সার্ভিস’–এর আয়োজন করেছে। ১০ জুন পর্যন্ত ঈদ সার্ভিসের বাসগুলো সারা দেশে চলাচল করবে।
তথ্য:বাসস

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*