\ পুলিশ সুপার পদমর্যাদার ২১ কর্মকর্তাকে বদলি | Bangla Photo News
Saturday , August 24 2019
Homeঅন্যান্যপুলিশ সুপার পদমর্যাদার ২১ কর্মকর্তাকে বদলি
পুলিশ সুপার পদমর্যাদার ২১ কর্মকর্তাকে বদলি

পুলিশ সুপার পদমর্যাদার ২১ কর্মকর্তাকে বদলি

বাংলা ফটো নিউজ : পুলিশ সুপার পদমর্যাদার ২১ কর্মকর্তাকে বৃহস্পতিবার বদলি ও পদায়ন করা হয়েছে। রাষ্ট্রপতির অনুমতিক্রমে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের উপসচিব মোহাম্মদ হোসেন স্বাক্ষরিত এ সংক্রান্ত একটি প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

ওই প্রজ্ঞাপনে ডিএমপির উপকমিশনার মোহাম্মদ ফরিদ উদ্দিনকে সিলেট জেলায়, রাজশাহী মহানগর পুলিশের উপকমিশনার আলমগীর হোসেনকে নোয়াখালী জেলায়, ডিএমপির উপকমিশনার হায়াতুল ইসলামকে পিরোজপুর জেলায়, ডিএমপির উপকমিশনার খোন্দকার নুরন্নবীকে ফেনী জেলায়, নোয়াখালীর পুলিশ সুপার ইলিয়াস শরীফকে ডিএমপিতে, এন্টি টেরোরিজম ইউনিটের পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সারকে ভোলা জেলায়, ভোলা জেলার পুলিশ সুপার মোকতার হোসেনকে বরিশাল মহানগরীতে বদলি করা হয়।

এ ছাড়া কুড়িগ্রাম জেলার পুলিশ সুপার মেহেদুল করিমকে এন্টি টেরোরিজম ইউনিটে, ডিএমপি উপকমিশনার মহিবুল ইসলাম খানকে কুড়িগ্রাম ও মোহাম্মদ ইউসুফ আলীকে পঞ্চগড় জেলায় বদলি করা হয়েছে। জয়পুরহাট জেলার পুলিশ সুপার রশীদুল হাসানকে রাজশাহী মহানগরীতে, পুলিশ হেডকোয়ার্টার্সের এআইজি মোহাম্মদ সালাম কবিরকে জয়পুরহাট জেলায়, ঝালকাঠির পুলিশ সুপার জোবায়দুর রহমানকে ডিএমপিতে, সিএমপির উপকমিশনার ফাতিহা ইয়াসমীনকে ঝালকাঠি জেলায়, পঞ্চগড় জেলার পুলিশ সুপার গিয়াস উদ্দিন আহমেদকে এসবিতে, সিলেট জেলার পুলিশ সুপার মনিরুজ্জামানকে এসবিতে, অষ্টম এপিবিএনের মোসফিকুর রহমানকে এসবিতে, নোয়াখালী পিটিসির মোহাম্মদ সিহাব কায়সার খানকে অষ্টম এপিবিএনের অধিনায়ক হিসেবে, রংপুর জেলার পুলিশ সুপার মিজানুর রহমানকে রাজবাড়ী জেলায় ও রাজবাড়ীর পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলিকে ডিএমপিতে বদলি করা হয়েছে।

আর ডিএমপির উপপুলিশ কমিশনার (তেজগাঁও) বিপ্লব কুমার সরকারকে রংপুর জেলায় বদলি করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*