\ সাভার মডেল কলেজে নবীন বরণ ক্রীড়া ও পুরস্কার বিতরণী | Bangla Photo News
Tuesday , September 17 2019
Homeলীড নিউজসাভার মডেল কলেজে নবীন বরণ ক্রীড়া ও পুরস্কার বিতরণী
সাভার মডেল কলেজে নবীন বরণ ক্রীড়া ও পুরস্কার বিতরণী

সাভার মডেল কলেজে নবীন বরণ ক্রীড়া ও পুরস্কার বিতরণী

বাংলা ফটো নিউজ : আজ শনিবার দুপুরে সাভার পৌর এলাকার অবস্থিত সাভার মডেল কলেজের নবীন বরণ-২০১৯ ও বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরুস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান এম.পি।

এ সময় প্রধান অতিথি তার বক্তব্যে শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, আমি তোমাদের অভিনন্দন জানাই যে তোমরা বাংলাদেশ গড়ার হাল ইতিমধ্যেই ধরে নিয়েছো। আজকে শিক্ষার্থীরা নবীন বরণ অনুষ্ঠানের মাধ্যমে মডেল কলেজে যেভাবে বঙ্গবন্ধু মুজিবের অস্তিত্বের প্রকাশ ঘটিয়েছে সেজন্য এখানে আর কোন স্বাধীনতা বিরোধী সংগঠন দাড়াতে পারবেনা। মডেল কলেজের প্রতিটি প্রতিটি ছাত্র-ছাত্রীর হৃদয়ে বঙ্গবন্ধুর নাম গেথে গেছে উল্লেখ করে তিনি বলেন, এখানে মুক্তিযোদ্ধের বিরুদ্ধে, বাংলাদেশের স্বাধীনতার বিরুদ্ধে এবং এগিয়ে যাওয়ার বিরুদ্ধে কেউ আর পিছন থেকে টান দিতে পারবেনা।

শেখ হাসিনা সরকার অনেক ধনী সরকার উল্লেখ করে ত্রান প্রতিমন্ত্রী আরও বলেন, এবার সরকার ৫ লক্ষ ২৩ হাজার একশ নব্বই কোটি টাকার সর্বোচ্চ বাজেট দিয়েছে। যেখানে ২ লক্ষ ১১ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট দেওয়া হয়েছে। আমরা এই টাকা দিয়ে আপনাদের উন্নয়ন করতে পারবো।

আয়োজিত অনুষ্ঠানে সাভার মডেল কলেজ গভর্নিংবডির চেয়ারম্যান অধ্যাপক ড. মোঃ আব্দুল হাই এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাবেক উপ-উপাচার্য অধ্যাপক ড. মোঃ আবুল হোসেন, সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব ও সাভার উপজেলা নির্বাহী কর্মকর্তা পারভেজুর রহমান।

এছাড়াও অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন সাভার মডেল কলেজের অধ্যক্ষ মোঃ তৌহিদ হোসেন, প্রফেসর ড. আমিনুর রশিদ ও ড. ইলিয়াস মোল্লা প্রমুখ।

দু’পর্বে অনুষ্ঠিত বর্ণাঢ্য আয়োজনমালার প্রথম পর্বে ছিল পবিত্র ধর্মগ্রন্থ থেকে পাঠ, জাতীয় সঙ্গীত পরিবেশনা, অতিথি বরণ, শিক্ষার্থীদের বার্ষিক ক্রীড়া বিজয়ীদের পুরস্কৃতকরণ। অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে ছিল কলেজে অধ্যায়নরত ছাত্র-ছাত্রীসহ অতিথি সংগীত শিল্পীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*