\ সাভারে জঙ্গি সন্দেহে ঘিরে রাখা বাড়ি থেকে নারী আটক | Bangla Photo News
Tuesday , June 2 2020
Homeলীড নিউজসাভারে জঙ্গি সন্দেহে ঘিরে রাখা বাড়ি থেকে নারী আটক
সাভারে জঙ্গি সন্দেহে ঘিরে রাখা বাড়ি থেকে নারী আটক

সাভারে জঙ্গি সন্দেহে ঘিরে রাখা বাড়ি থেকে নারী আটক

 

বাংলা ফটো নিউজ : জঙ্গি আস্তানা সন্দেহে সাভারের আশুলিয়ার গোকুলনগরের একটি বাড়িতে অভিযান চালিয়ে এক নারীকে আটক করেছে পুলিশ। বাড়ি থেকে ড্রোন ও বোমা তৈরির সরঞ্জাম পাওয়া যায়।

আজ সোমবার বিকেল সাড়ে পাঁচটা থেকে ওই বাড়িতে অভিযান শুরু করা হয়। অভিযান শেষে রাত সাড়ে আটটার ওই বাড়ির সামনে ব্রিফিং করে পুলিশ।

আটক নারীর নাম শায়লা শারমিন (২২)। তিনি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মো. তানভীরের স্ত্রী। পুলিশ জানিয়েছে, তানভীর নব্য (নিও) জেএমবির তথ্যপ্রযুক্তি (আইটি) শাখার প্রধান। এর আগে আশুলিয়ায় আরেকটি বাড়ি ভাড়া নেন তানভীর। পুলিশ সেখানেও অভিযান চালিয়েছে, তবে তেমন কিছু পায়নি।

প্রেস ব্রিফিংয়ে ঢাকা জেলার পুলিশ সুপার মারুফ হোসেন সরদার বলেন, ওই বাড়িতে জঙ্গিরা আস্তানা গেড়েছে—এমন গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অভিযান চালায় পুলিশ। এ সময় বাড়তি নিরাপত্তার জন্য পুলিশ বাড়িটি ঘিরে রাখে। অভিযান চলাকালে ওই বাড়িতে ড্রোন ও বোমা তৈরির সরঞ্জাম পাওয়া গেছে। দোতলা বাড়িটির নিচতলায় শায়লা শারমিন ছিলেন। তাঁকে বাড়ির ভেতরেই জিজ্ঞাসাবাদ করা হয়। বাড়িটি সৌদি আরবপ্রবাসী আখতার হোসেনের স্ত্রী শিরিন সুলতানার।

মারুফ হাসান সরদার বলেন, তানভীরকে খুঁজে পাওয়া যাচ্ছে না। আটক শায়লা শারমিনকে আরও জিজ্ঞাসাবাদ করা হবে। শিগগিরই মামলা হবে। তদন্তপ্রক্রিয়া শেষে বিস্তারিত জানানো হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*