1. rowshonsavar@gmail.com : admin2021 :
  2. rowshonsavar@gmail.com : Rowshon Ali : Rowshon Ali
May 17, 2022, 10:14 am

সাভারে প্রধানমন্ত্রীর ঈদ উপহারের ঘর পাচ্ছেন ৭০ পরিবার

  • আপডেট টাইম : Monday, April 25, 2022
  • 110

বাংলা ফটো নিউজ : সাভারে আশ্রয়ন প্রকল্প-২ এর আওতায় প্রধানমন্ত্রীর ঘর উপহার পাচ্ছেন আরো ৭০ ভূমিহীন ও গৃহহীন পরিবার। ২৬ এপ্রিল জমিসহ ঘর হস্তান্তরের কার্যক্রম শুভ উদ্ধোধন করবেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রোববার (২৪ এপ্রিল) দুপুরে সাভার উপজেলা পরিষদ মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন সাভার উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাজহারুল ইসলাম। এসময় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন তিনি।

 

সংবাদ সম্মেলনে উপজেলা নির্বাহী কর্মকর্তা জানান, তৃতীয় পর্যায়ের সাভার উপজেলায় মুজিববর্ষের প্রধানমন্ত্রীর উপহারের ৭০টি পরিবার পাচ্ছেন জমিসহ ঘর। এর মধ্যে বিরুলিয়া ইউনিয়নের গোলাপ গ্রামে ৬০ শতক জমিতে ৩০টি পরিবারকে এবং শিমুলিয়া ইউনিয়নের গোহাইলবাড়ি নামক স্থানে ৮০ শতক জমিতে ৪০টি পরিবারকে মাননীয় প্রধানমন্ত্রীর ঈদ উপহার তুলে দেয়া হবে।

আগামী ২৬ এপ্রিল সারাদেশের ন্যায় ভূমিহীন ও গৃহহীন পরিবারকে কবুলিয়ত দলিল ও নামজারি খতিয়ানসহ নতুন ঘর হস্তান্তর করা হবে। জমি ও গৃহ প্রদান কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানটি মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয়ের সাথে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সরাসরি সংযুক্ত হয়ে সাভার উপজেলা পরিষদের হল রুম থেকে উপকারভোগীদের জমির দলিল ও সনদ হস্তান্তর করা হবে।

 

তিনি আরও জানান, সহকারী কমিশনার (ভূমি) এর কার্যালয়ের তৎপরতায় উদ্ধারকৃত ১৪০ শতক খাস জমির বর্তমান গড় বাজার মূল্য আনুমানিক প্রায় ৯ কোটি ৬০ লক্ষ টাকা। সাভারে তৃতীয় পর্যায়ের ঘর নির্মাণে ঢাকা বিভাগীয় ও জেলা প্রশাসনের সরাসরি তত্ত্বাবধানে সাভার উপজেলা প্রশাসন, উপজেলা প্রকৌশলীর দপ্তর ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার দপ্তরের সার্বিক সমন্বয়ে ভূমিহীন ও গৃহহীনদের জন্য ঘরের নির্মাণ কাজ সম্পন্ন হয়েছে।

 

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- সাভার রাজস্ব সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নাহিদুর রহমান, সাভার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোঃ সায়েমুল হুদা, সাভার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক গোবিন্দ আচার্য্য, সাংগঠনিক সম্পাদক রওশন আলী ও অর্থ সম্পাদক তৌকির আহমেদসহ অন্যান্য গণমাধ্যমকর্মীগণ।

 

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 Bangla Photo News
Theme Customized By BreakingNews