1. rowshonsavar@gmail.com : admin2021 :
  2. rowshonsavar@gmail.com : Rowshon Ali : Rowshon Ali
December 2, 2022, 2:15 am

সাভারে শেষ হলো অষ্টম ওয়ালটন কাপ গলফ টুর্নামেন্ট ২০২২

  • আপডেট টাইম : Saturday, May 21, 2022
  • 272

বাংলা ফটো নিউজ : সাভার গলফ ক্লাবে শনিবার (২১ মে) সন্ধ্যায় সমাপনী ও পুরস্কার বিতরণের মধ্য দিয়ে শেষ হলো অষ্টম ওয়ালটন কাপ গলফ টুর্নামেন্ট ২০২২। ১৯ মে থেকে ২১ মে পর্যন্ত তিনদিন ব্যাপী এই প্রতিযোগিতার আয়োজন করে দেশের অন্যতম ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপ।

 

বৃহস্পতিবার থেকে এ খেলা শুরু হলেও আনুষ্ঠানিক ভাবে শনিবার সকালে সাভার গলফ ক্লাবে টুর্নামেন্টের উদ্বোধন করেন সাভার সেনানিবাসের একাত্তর মেকানাইজড ব্রিগেড কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল খালেদ কামাল।

 

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজের মার্কেটিং এন্ড কমিউনিকেশন বিভাগের সিনিয়র নির্বাহী পরিচালক এফ এম ইকবাল বিন আনোয়ার, একাশি পদাতিক ব্রিগেডের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল আশিকুর রহমান, নাইন এনফেন্টি ব্রিগেডের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল তৌফিক হামিদ ও সাভার গলফ ক্লাবের সদস্য সচিব মেজর মোহাম্মদ মহিউদ্দিন।

 

সন্ধ্যায় প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন নবম পদাতিক ডিভিশনের জিওসি মেজর জেনারেল মোহাম্মদ শাহিনুল হক।

সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে বলেন, দেশের অন্যতম ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের অষ্টম ওয়ালটন কাপ গলফ টুর্নামেন্ট ২০২২ আয়োজন করায় আমরা আনন্দিত। আমার বিশ্বাস এই ধরণের নিয়মিত আয়োজন জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

 

ওয়ালটন গ্রুপের পক্ষে এফ এম ইকবাল বিন আনোয়ার ডন প্রধান অতিথি ও টুনার্মেন্ট সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানিয়ে আয়োজনের ধারাবাহিকতা রক্ষার আশাবাদ ব্যক্ত করেন। পরবর্তীতে র‌্যাফেল ড্র ও খেলোয়াড়দের পুরস্কার বিতরণের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

 

রেগুলার, ভেটেরান, সিনিয়র, সুপার সিনিয়র, লেডিস, জুনিয়র ও সাব জুনিয়র এই সাতটি ক্যাটাগরিতে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এ প্রতিযোগিতায় দেশী-বিদেশী তিন শতাধিক গলফার অংশ নেন।

 

এই টুর্নামেন্টের মিডয়া পার্টনার এটিএন বাংলা, এটিএন নিউজ ও আরটিভি। রেডিও পার্টনার রেডিও টুডে। এছাড়া অনলাইন পার্টনার রাইজিংবিডি ডটকম।

 

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 Bangla Photo News
Theme Customized By BreakingNews