1. rowshonsavar@gmail.com : admin2021 :
  2. rowshonsavar@gmail.com : Rowshon Ali : Rowshon Ali
July 23, 2024, 11:20 am
শিরোনামঃ
মাদ্রাসা ছাত্র নিখোঁজ, খুঁজছে পরিবার নৌকা তৈরিতে ব্যস্ত সাভারের কারিগররা সাভারে মাই টিভির প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের ১৭তম মৃত্যু বার্ষিকী পালিত ঢাকা জেলা আ.লীগের সমাবেশ সফল করতে সাভার উপজেলা আওয়ামী লীগের প্রস্তুতি সভা সাভারে মঞ্জিল বিল্ডার্সের ফ্ল্যাট কিনে প্রতারিত ক্রেতারা! সাভারে বিআরডিবি’র উদ্যোগে অংশীজনের অংশগ্রহণে সভা ঈদের আগেই সাভার ও ধামরাইয়ের পোশাক শ্রমিকদের বেতন-বোনাস পরিশোধের আহ্বান আ‘লীগের তথ্য ও গবেষণা বিষয়ক উপ-কমিটির সদস্য হলেন কাজী আশফার উদ্দিন সোহাগ ধামরাইয়ে তথ্য অধিকার আইন বিষয়ক প্রশিক্ষণ দেশীয় পশু দিয়েই কোরবানি হবে: প্রাণিসম্পদ মন্ত্রী

সাভারে জন্মদিনের অনুষ্ঠানে মোবাইল চুরির ঘটনায় দফায় দফায় সংঘর্ষ, নিহত ১

  • আপডেট টাইম : Wednesday, August 30, 2023
  • 623

বাংলা ফটো নিউজ : সাভারে জন্মদিনের অনুষ্ঠানে মোবাইল চুরির ঘটনাকে কেন্দ্র করে দুইপক্ষের দফায় দফায় সংঘর্ষে আকাশ মৃধা (২৫) নামে এক যুবক নিহত হয়েছেন।

এ ঘটনায় আহত হয়েছে আরো ৫ জন। তাদের মধ্যে তিনজনকে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং বাকিদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

মঙ্গলবার (২৯ আগস্ট) বিকেলে সাভার পৌরসভার আড়াপাড়া এলাকায় এ হতাহতের ঘটনা ঘটে।

নিহত আকাশ মৃধা কুষ্টিয়া জেলার কুমারখালি থানার ভালুকাপাড়া এলাকার আব্দুল হালিম মৃধার ছেলে।তিনি স্থানীয় পরিবহন যাত্রীবাহী একটি বাস চালকের সহকারী ছিলেন এবং বাবা-মায়ের সঙ্গে সাভার পৌর এলাকার আড়াপাড়া মহল্লায় ভাড়া বাসায় বসবাস করতেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায় , সোমবার রাতে আড়াপাড়া এলাকায় পপি আক্তার নামের এক নারীর বাসায় জন্মদিন উপলক্ষে ডিজে পার্টির আয়োজন করা হয়। সেখানে স্থানীয় বাসিন্দা জাহাঙ্গীর হোসেনের ছেলের একটি মোবাইল হারিয়ে যায়। এ ঘটনায় জাহাঙ্গীর হোসেন মোবাইল চুরির অভিযোগ এনে নয়ন ও প্রান্ত নামে দুই যুবককে মারধর করেন। তখন সেখানে উপস্থিত যুবকরা দুটি গ্রুপে ভাগ হয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন।পরে স্থানীয়রা পুলিশে খবর দিলে উভয় পক্ষ পালিয়ে যায়। এ ঘটনার জেরে মঙ্গলবার সকাল থেকে আবারও দা ও লাঠি নিয়ে উভয় পক্ষ দফায় দফায় সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে উভয় পক্ষের ৫-৬ জন আহত হন। তাদের উদ্ধার করে এনাম মেডিকেল কলেজসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়। এদের মধ্যে আকাশ নামের এক যুবক হাসপাতালে নেওয়ার পর মারা যান।

সাভার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) দীপক চন্দ্র সাহা জানান , মোবাইল চুরির ঘটনাকে কেন্দ্র করে এ সংঘর্ষে আকাশ নামের একজন নিহত হয়েছেন। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি এবং তদন্ত করে ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে বলেও জানান তিনি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 Bangla Photo News
Theme Customized By BreakingNews