\ চোখের পলকে শেষ বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচের টিকিট! | Bangla Photo News
Saturday , October 16 2021
Homeখেলাধুলাচোখের পলকে শেষ বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচের টিকিট!
চোখের পলকে শেষ বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচের টিকিট!

চোখের পলকে শেষ বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচের টিকিট!

Spread the love

বাংলা ফটো নিউজ : শিরোনাম দেখে ভড়কে যাওয়ার কথা। কারণ নিকট ভবিষ্যতে বাংলাদেশের মাটিতে কোনো ক্রিকেট ম্যাচ নেই এই দুই দেশের। তাহলে টিকিট কীসের? আসলে ক্রিকেটের উন্মেষের যুগে আমরা ফুটবলকে ভুলেই গেছি। হ্যাঁ, এটা কোনো ক্রিকেট ম্যাচের গল্প নয়; বাংলাদেশ-শ্রীলঙ্কার মধ্যকার একটি আন্তর্জাতিক ফুটবল ম্যাচ ঘিরে সব টিকিট শেষ হয়ে গেছে নীলফামারীর শেখ কামাল স্টেডিয়ামের!

আগামী আগামী ২৯ আগষ্ট বুধবার বিকালে এই প্রীতি ম্যাচটি অনুষ্ঠিত হবে। প্রায় সাড়ে ২০ হাজার ধারণক্ষমতাসম্পন্ন নীলফামারীর শেখ কামাল স্টেডিয়ামে টিকেট রবিবার হতে বিক্রি শুরু হয়েছে। বিভিন্ন বানিজ্যিক ব্যাংকের মোট ১১টি শাখায় টিকিট বিক্রি হচ্ছে। এছাড়া স্টেডিয়ামের কাউন্টারেও এই টিকেট পাওয়া যাচ্ছে। সোজা কথায়, এই প্রীতি ম্যাচ ঘিরে জেলা জুড়ে সাজসাজ রব পড়ে গেছে।

জানা গেছে, রবিবার টিকেট বিক্রির প্রথম দিনের বরাদ্দকৃত সাড়ে ১২ হাজার টিকেট নিমিষেই শেষ হয়ে যায়। আজ সোমবার এবং আগামীকাল মঙ্গলবার মিলিয়ে আরো সাড়ে ৭ হাজার টিকেট বিক্রি করা হবে। ৩৬৯ সিটের ভিআইপি গ্যালারির জন্য ১০০০ টাকা, সাধারন গ্যালারীর নারীদের ১ হাজার সিট ও পুরুষদের ১৯ হাজার সিটের জন্য ১০০ টাকা করে টিকিটের মূল্য নির্ধারণ করা হয়েছে।

এছাড়া সংরক্ষিত নারী গ্যালারির টিকিট ও ভিআইপি টিকিট শেখ কামাল স্টেডিয়াম ভবন থেকে সংগ্রহ করা যাবে। তবে আসন সংখ্যার টিকেটের চেয়ে ফুটবল প্রেমিক দর্শক বেশী হওয়ায় অনেকে স্টেডিয়ামের গ্যালারীতে বসে এই ম্যাচ সরাসরি উপভোগ করতে পারবে না। তবে এই খেলাটি বাংলাদেশ টেলিভিশনসহ একাধিক বেসরকারি টেলিভিশন সরাসরি সম্প্রচার করবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*