\ আমি সহজেই ভয় পাই : শ্রদ্ধা কাপুর | Bangla Photo News
Sunday , December 5 2021
Homeবিনোদনআমি সহজেই ভয় পাই : শ্রদ্ধা কাপুর
আমি সহজেই ভয় পাই : শ্রদ্ধা কাপুর

আমি সহজেই ভয় পাই : শ্রদ্ধা কাপুর

Spread the love

বাংলা ফটো নিউজ : ‘স্ত্রী’ ছবিতে শ্রদ্ধা কাপুর অভিনয় দিয়ে দর্শককে ভয় পাওয়াতে পারবেন কি-না জানা নেই, তবে তিনি নিজে যে সহজেই ভয় পেয়ে যান এ কথা স্বীকার করলেন অভিনেত্রী নিজে। তাঁর আপকামিং হরর কমেডি নিয়ে কথা প্রসঙ্গে এ কথা বলেন তিনি। ছবিটিতে দেখা যাবে, এক ডাইনি যে রাত্রে বাড়ির দরজায় দরজায় টোকা মেরে যায়। ছবিতে নিজের ভূমিকায় আলোকপাত না করে শ্রদ্ধা বলেন, এই রহস্যটা জিইয়ে রাখাটা তিনি উপভোগ করছেন।

তিনি বলেন, মানুষ জানেন না ছবিতে আমি স্ত্রী কি-না। আমার চরিত্রটায় একটা রহস্যের গন্ধ রয়েছে। আমরা এটা ধরে রাখতে পারব কি-না সে দিকে নজর রাখতে হয়েছে।

সংবাদ সংস্থা পিটিআই-কে শ্রদ্ধা বলেন, হরর ছবি তৈরির সময় ভয়ের মাত্রাটা ভীষণ মেপে রাখতে হয়। এটা ভীষণ মজার। বাস্তবে আমি ভীষণ ভয় পাই কিন্তু তা-ও হরর শোগুলো দেখতে ছাড়ি না। ‘এক্সরসিজম অব এমিলি রোজ’ কিংবা ‘দ্য রিং’ আমার বেশ পছন্দের।

৩১ বছরের অভিনেত্রী আরো বলেন, রাজকুমার রাও ও পঙ্কজ ত্রিপাঠির মতো অভিনেতাদের সঙ্গে কাজ করতে পারার অভিজ্ঞতাটাও দারুণ। তাঁর কথায়, এঁদের মতো অভিনেতাদের সঙ্গে কাজ করার সুযোগ পাওয়াটা ট্রিটের মতো। আমি প্রথমে বেশ নার্ভাস ছিলাম তবে শেষে প্রচণ্ড আনন্দ করেছি। শুধু দেখে আমি ওঁদের কাছ থেকে অনেক কিছু শিখেছি। ওঁরা যেভাবে কাজ করেন সেটা অনবদ্য।

প্রথমবার কোনো হরর কমেডিতে কাজ করছেন শ্রদ্ধা কাপুর। আগামী শুক্রবার মুক্তি পেতে চলেছে ‘স্ত্রী’। শ্রদ্ধার মতে, চিত্রনাট্যটা শোনার পর আমি এত জোরে হেসেছি যে কী বলব। আমি ভালো সময়ে বলিউডে কাজ করছি যখন ছবিতে বিষয়ের ওপর জোর দেওয়া হচ্ছে এবং সেগুলো বক্স অফিসে চলছেও।
সূত্র : বলিউড লাইফ.কম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*