\ কুসুম এতদিন তোমার অভিনয়ের ভক্ত ছিলাম, এবার গানে: পূর্ণিমা | Bangla Photo News
Friday , June 25 2021
Homeবিনোদনকুসুম এতদিন তোমার অভিনয়ের ভক্ত ছিলাম, এবার গানে: পূর্ণিমা
কুসুম এতদিন তোমার অভিনয়ের ভক্ত ছিলাম, এবার গানে: পূর্ণিমা

কুসুম এতদিন তোমার অভিনয়ের ভক্ত ছিলাম, এবার গানে: পূর্ণিমা

বাংলা ফটো নিউজ, বিনোদন ডেস্ক:
গত ২২ অক্টোবর দেশের সবচেয়ে বড় ফোক রিয়ালিটি শো ‘ম্যাজিক বাউলিয়ানা-২০১৯’ এর বিজয়ী হিসেবে ঘোষণা করা হয় সেরা পাঁচের সবাইকে। প্রত্যেকের হাতে তুলে দেওয়া হয় আড়াই লক্ষ টাকার প্রাইজমানি। শুধু তাই নয়, দেশের সেলিব্রেটি সংগীত শিল্পীদের সঙ্গে সেই পাঁচজনের আলাদা আলাদা মিউজিক ভিডিও নির্মাণ করে টিভি ও ইউটিউবে সম্প্রচার করার ঘোষণা দেওয়া হয়।

মিউজিক ভিডিওতে ইতি ইব্রাহিমের সাথে গান গেয়েছেন এবং অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, সিরাজাম মুনিরা পাখির সাথে ফজলুর রহমান বাবু, সোহেল ভেড়োর সাথে তারিন, পলাশ চন্দ্র শীলের সাথে মেহের আফরোজ শাওন, নয়ন শীলের সাথে কুসুম শিকদারের মত জনপ্রিয় তারকারা। কুসুমের গানে মুগ্ধ চিত্রনায়িকা পূর্ণিমা। সামাজিক যোগাযোগ মাধ্যমে পূর্ণিমা লিখেছেন, ‘কুসুম এতদিন তোমার অভিনয়ের ভক্ত ছিলাম, এবার গানের।’

২৬ সেপ্টেম্বর, ২০১৯ পর্যন্ত এই প্রতিযোগীতায় রেজিস্ট্রেশন করেছিলেন সারাদেশের ৪২ হাজারেরও বেশি প্রতিযোগী। সেখান থেকে সারাদেশে দীর্ঘ অডিশন ও সিলেকশনের মাধ্যমে মূল রাউন্ডে এসেছিলেন সেরা ২৬ জন। বিচারকদের বিচারে একে একে পাওয়া যায় সেরা পাঁচ প্রতিযোগীকে। সেরা পাঁচ প্রতিযোগী হলেন- লালমনিরহাটের সিরাজাম মুনিরা পাখি, কুষ্টিয়ার ইতি ইব্রাহিম, রাজবাড়ীর সোহেল ভেড়ো, টাঙ্গাইলের পলাশ চন্দ্র শীল এবং চট্টগ্রামের নয়ন শীল। চ্যাম্পিয়ন বাছাই-এর প্রাক্কালে সারাবিশ্বে শুরু হয় করোনা ভাইরাস।

গত ১৮ জানুয়ারি থেকে প্রতি সোমবার সন্ধ্যা ৬:৫০ মিনিটে মিউজিক ভিডিও সম্প্রচার শুরু হয়েছে মাছরাঙা টেলিভিশন, ইউটিউব চ্যানেলে (মাছরাঙা টেলিভিশন এবং ম্যাজিক বাউলিয়ানার) এবং ম্যাজিক বাউলিয়ানার ফেসবুক পেইজে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*