1. rowshonsavar@gmail.com : admin2021 :
  2. rowshonsavar@gmail.com : Rowshon Ali : Rowshon Ali
May 5, 2024, 7:53 pm

সাভারে চালককে গাছের সঙ্গে বেঁধে পিকআপ ছিনতাই, আটক ৪

  • আপডেট টাইম : Thursday, October 26, 2023
  • 505

বাংলা ফটো নিউজ : সাভারে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সংলগ্ন ঢাকা-আরিচা মহাসড়কে চলন্ত পিকআপ থামিয়ে চালককে অস্ত্রের মুখে জিম্মি করে গাছের সাথে বেধে টাইলস বোঝাই পিকআপভ্যান লুটের ঘটনায় জড়িত ৪ ছিনতাইকারীকে আটক করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে লুণ্ঠিত টাইলস ও পিকআপ।

বৃহস্পতিবার (২৬ অক্টোবর) দুপুরে ঢাকা জেলা উত্তর ডিবি পুলিশের কার্যালয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে এসব তথ্য জানান ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার মোবাশশিরা হাবীব খান।

তিনি জানান, ১২ অক্টোবর মধ্যরাতে ঢাকার গাবতলী থেকে পিকআপে টাইলস বোঝাই করে রংপুরের উদ্দেশ্যে রওনা হন পিকআপ চালক শহিদুল ইসলাম। রাত আড়াইটার দিকে ঢাকা-আরিচা মহাসড়কে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় এলাকায় পৌঁছলে একটি সিএনজি দিয়ে তার গাড়ির গতিরোধ করে ছিনতাইকারীরা। পরে চালককে অস্ত্রের মুখে জিম্মি করে পিকআপে করে ঢাকা-আরিচা মহাসড়কের বিভিন্ন স্থান ঘুরে বিশমাইল এলাকায় সড়কের পাশের জঙ্গলের একটি গাছের সঙ্গে বেঁধে রেখে পিকআপ নিয়ে পালিয়ে যায় তারা। পরে পথচারীদের সহায়তায় উদ্ধার হন পিকআপ চালক শহিদুল।

ঘটনার পরদিন ১৩ অক্টোবর আশুলিয়া থানায় মামলা দায়ের করেন পিকআপ মালিক শামসুল ইসলাম। তিনি রাজধানীর মিরপুর দারুস সালাম এলাকার বাসিন্দা।

এ ঘটনায় সাভার-আশুলিয়া, ধামরাই ও কেরানিগঞ্জসহ ঢাকা মহানগর এলাকায় অভিযান পরিচালনা করে আটক করা হয়—কাউছার (২৪), রফিকুল ইসলাম ফয়সাল (২৪), মিরাজুল ইসলাম সুমন (৩৫) ও মেহেদী হাসান মৃধা (২৬)। তারা সকলেই দুর্ধর্ষ ছিনতাইকারী দলের সক্রিয় সদস্য। এদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক ডাকাতি ও দস্যুতার মামলা রয়েছে। তাদের আটক করার সময় ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক আমিনুল ইসলাম মৃধা ও একজন কনস্টেবল আহত হন। তারা দুইজনই প্রাথমিক চিকিৎসা নিয়ে বর্তমানে সুস্থ্য আছেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 Bangla Photo News
Theme Customized By BreakingNews