1. rowshonsavar@gmail.com : admin2021 :
  2. rowshonsavar@gmail.com : Rowshon Ali : Rowshon Ali
March 5, 2024, 1:27 pm
শিরোনামঃ
সাভারে বিএনসিসির সেন্ট্রাল ক্যাম্পিংয়ের সনদপত্র বিতরণ সাভারে শেষ হলো তেতুঁলঝোড়া বইমেলা সাভারে বিএনসিসির সেন্ট্রাল ক্যাম্পিংয়ের সম্মিলিত কুচকাওয়াজ ও ডিসপ্লে অনুষ্ঠিত সাভারে সেনাবাহিনীর আরভিএন্ডএফ কোরের বাৎসরিক অধিনায়ক সম্মেলন অনুষ্ঠিত ইসলামী শিক্ষা একাডেমীর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ সাভারে শুরু হয়েছে ১০ দিনব্যাপী বইমেলা সাভারে স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা, ঘাতক স্বামী গ্রেপ্তার সাভারে দুই দিনব্যাপী পিঠা মেলা শুরু জাতীয় স্মৃতিসৌধে শ্রদ্ধা জানালেন ১৪ বিদেশি সামরিক কর্মকর্তা সাভার উচ্চ বালিকা বিদ্যালয়ের ৬৫তম বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণ

আশুলিয়ায় ডাকাতের গুলিতে নিরাপত্তাকর্মী নিহত

  • আপডেট টাইম : Sunday, January 14, 2024
  • 304

বাংলা ফটো নিউজ : সাভারের আশুলিয়ায় বাসাবাড়িতে ডাকাতি করতে আসা একটি দলের ছোড়া গুলিতে পোশাক কারখানার এক নিরাপত্তাকর্মী নিহত হয়েছেন।

আজ রোববার (১৪ জানুয়ারি) ভোররাতে আশুলিয়ার কুটুরিয়া উত্তরপাড়ার আমির দেওয়ানের বাড়িতে হানা দিয়ে এ হত্যাকান্ডের ঘটনা ঘটায় ডাকাতদল।

নিহত নিরাপত্তাকর্মীর নাম আবদুল কাদের (৫৮)। তিনি কুটুরিয়া এলাকার ‘নিট ২০০৭ লিমিটেড’ নামের কারখানায় নিরাপত্তাকর্মী হিসেবে কাজ করতেন। তার গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর থানা এলাকায়।

পুলিশ ও স্থানীয়রা জানান, কুটুরিয়া উত্তরপাড়ার আমির দেওয়ানের বাড়ির পেছনের গ্রিল কেটে ভিতরে প্রবেশ করে ডাকাত দলের তিন সদস্য। পরে আমির দেওয়ান ও ডাকাতের মধ্যে ধস্তাধস্তি হয়। এ সময় আমির দেওয়ানের ভাই মজিবর দেওয়ান বুঝতে পেরে চিৎকার করলে তার ছেলে জানালা দিয়ে ডাকাতদের দেখতে পায়। এ সময় শটগাট দিয়ে ফাঁকা গুলি ছোড়ে মজিবুর দেওয়ানের ছেলে। এতে ডাকাতরাও পাল্টা গুলি ছোড়ে।

তাদের মধ্যে বেশ কয়েক রাউন্ড গুলি বিনিময় হলে স্থানীয়রা একত্রিত হয়ে চিৎকার দিয়ে বাড়ির দিকে গেলে ডাকাতরা পালিয়ে যায়। যাওয়ার সময় মানুন দেওয়ানের বাড়ির সামনে ওই নিরাপত্তাকর্মীকে দেখে গুলি ছোড়ে ডাকাতরা। এতে নিরাপত্তাকর্মী আহত হলে তাকে সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে তিনি মারা যান।

পরে খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। এঘটনায় ওই এলাকায় স্থানীয়দের মাঝে চরম আতঙ্ক বিরাজ করছে।

এ বিষয়ে আশুলিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) এএফএম সায়েদ বলেন, কুটুরিয়া এলাকার একটি বাড়িতে ডাকাতির চেষ্টা করেছিল একদল ডাকাত, কিন্তু বাধার মুখে ডাকাতদের ছোড়া গুলিতে একজন নিরাপত্তাকর্মী নিহত হন। এমন সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তদন্ত করে যথাযথ আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 Bangla Photo News
Theme Customized By BreakingNews