\ সাভারে রূপসী বাংলা টেলিভিশনের শুভ উদ্বোধন! | Bangla Photo News
Tuesday , May 18 2021
Homeলীড নিউজসাভারে রূপসী বাংলা টেলিভিশনের শুভ উদ্বোধন!
সাভারে রূপসী বাংলা টেলিভিশনের শুভ উদ্বোধন!

সাভারে রূপসী বাংলা টেলিভিশনের শুভ উদ্বোধন!

বাংলা ফটো নিউজ, সাভার থেকে মোঃ সিরাজুল ইসলাম:
ঢাকার সাভারে রূপসী বাংলা টেলিভিশনের আনুষ্ঠানিক উদ্বোধন সম্পন্ন হয়েছে। বুধবার (১৬ ডিসেম্বর) বিকালে সাভারের ব্যাংক টাউনে রুপসী বাংলা ফাউন্ডেশনের সার্বিক সহযোগিতায় এই অনুষ্ঠান সম্পন্ন হয়।

সাংবাদিক তৌকির আহমেদ এর সঞ্চালনায় এবং রূপসী বাংলা টেলিভিশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ডাঃ সাজিদ হাসান রানার সভাপতিত্বে শুভ উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিকল্পনা মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব আব্দুল লতিফ ডাকুয়া।

অনুষ্ঠানের শুরুতে আমন্ত্রিত বিশেষ অতিথিদেরকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। এসময় স্বাগত বক্তব্য রাখেন রূপসী বাংলা টেলিভিশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ডাঃ সাজিদ হাসান রানা।

এছাড়া অন্যান্য আমন্ত্রিত অতিথিদের ভিতরে ছিলেন- আবাসিক গৃহ নির্মাণ সমবায় সমিতি লিঃ, ব্যাংক টাউন সাভার এর সভাপতি মোঃ লুৎফর রহমান, সাধারন সম্পাদক মোঃ বাসের আলম সিদ্দিকী, রূপসী বাংলা টেলিভিশনের পরিচালক মোঃ মোবারক হোসেন, হারুন প্রধান, লাকি বেগম, সাংবাদিক রওশন আলী, মো. কবির মজমদার, ফয়জুল ইসলাম, আপেল মাহমুদ, জাহাঙ্গীর হোসেন সাগর, আনোয়ার হোসেন আন্নু, মোঃ সিরাজুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিগণ সাংবাদিকদের উত্তরীয় পরিয়ে দিয়ে সম্মাননা প্রদান করেন।

পরে তাদের বক্তব্যে তারা উদ্বোধনকৃত এই নতুন টেলিভিশন সাধারণ মানুষের বিভিন্ন দুঃখ-দুর্দশা সরকার এবং প্রশাসনের সামনে বস্তুনিষ্ঠ ভাবে তুলে ধরবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

পরে ফুল ছিটিয়ে টেলিভিশনের শুভ উদ্বোধন করেন আমন্ত্রিত অতিথিগণ। এসময় এই টিভির উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করে দোয়া অনুষ্ঠিত হয় ও পরে নৈশ ভোজে অতিথিগণ অংশ নেন।

এছাড়া, বিভিন্ন টিভি চ্যানেলের খ্যাতিমান শিল্পীদের অংশগ্রহনে সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*