1. rowshonsavar@gmail.com : admin2021 :
  2. rowshonsavar@gmail.com : Rowshon Ali : Rowshon Ali
May 17, 2022, 11:08 am

ঈদের দুই দিন সাভার, ধামরাই ও মানিকগঞ্জে গ্যাস সরবরাহ বন্ধ

  • আপডেট টাইম : Wednesday, April 27, 2022
  • 259

বাংলা ফটো নিউজ : ঈদের দিন রাত ১০টা থেকে পরবর্তী ৪৮ ঘণ্টা পর্যন্ত সাভার-ধামরাই-মানিকগঞ্জের সকল শ্রেণির গ্রাহকদের গ্যাস সরবরাহ বন্ধ থাকবে। গ্যাস সঞ্চালন পাইপলাইনের সংস্কার ও রক্ষণাবেক্ষণ কাজের জন্য এসব এলাকার গ্যাস সরবরাহ বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কম্পানি লিমিটেড।

 

মঙ্গলবাব (২৬ এপ্রিল) রাতে বিষয়টি নিশ্চিত করে তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কম্পানি লিমিটেডের সাভার আঞ্চলিক বিপণন বিভাগের ব্যবস্থাপক প্রকৌশলী আবু সাদাৎ মো: সায়েম বলেন, পেট্রোবাংলার পক্ষ থেকে জারীকৃত শিডিউল অনুযায়ী ঈদের দিন রাত ১০টা থেকে পরবর্তী ৪৮ ঘণ্টা পর্যন্ত গ্যাস সরবরাহ বন্ধ রাখার সিদ্ধান্ত নেয়া হয়। এসময় সাভারের আওতাধীন সকল শ্রেণির আবাসিক-শিল্পসহ ধামরাই ও মানিকগঞ্জের সব ধরনের গ্রাহকদের গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।

 

তিনি বলেন, ঈদের সময়ে গ্যাস ব্যবহারের চাপ তুলনামূলক কম থাকে। তাই এসময়টা পাইপলাইনগুলোর সংস্কারকাজ করা সহজ হয়। সব বিষয়ে বিবেচনা করে ঈদের দিন রাত ১০টা থেকে পরবর্তী ৪৮ ঘণ্টা এ দুই দিন সঞ্চালন পাইপলাইনের রক্ষণাবেক্ষণ কাজের জন্য নির্ধারণ করা হয়েছে। তবে প্রচারে প্রচলিত মাইকিং এবং সংবাদপত্রে বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি গ্রাহকদের জানানো হবে বলেও জানান তিনি।

 

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 Bangla Photo News
Theme Customized By BreakingNews