1. rowshonsavar@gmail.com : admin2021 :
  2. rowshonsavar@gmail.com : Rowshon Ali : Rowshon Ali
May 17, 2022, 11:33 am

আওয়ামী লীগ উপমহাদেশের সবচেয়ে বড় রাজনৈতিক সংগঠন: ত্রাণ প্রতিমন্ত্রী

  • আপডেট টাইম : Friday, April 29, 2022
  • 215

বাংলা ফটো নিউজ : বাংলাদেশ আওয়ামী লীগ এখন এই উপমহাদেশের সবচেয়ে বড় রাজনৈতিক সংগঠন এবং আমরা গৌরবান্বিত আমরা গর্বিত যে সেই সংগঠনের আমরা কর্মী হতে পেরেছি বলে মন্তব্য করেছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান।

 

বৃহস্পতিবার (২৮ এপ্রিল) বিকেলে পবিত্র রমজানুল মোবারক উপলক্ষে এনাম মেডিকেল কলেজ ও হাসপাতাল মিলনায়তনে সাভার উপজেলা আওয়ামী লীগ আয়োজিত ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা জানান।

 

এসময় ত্রাণ প্রতিমন্ত্রী আরো বলেন, আপনারা দেখছেন যে বিএনপি-জামায়াত ইতি মধ্যেই ষড়যন্ত্র শুরু করে দিয়েছে। দেশী-বিদেশী ষড়যন্ত্রে আজকে আমরা পরিলক্ষিত করেত পারছি। মাননীয় প্রধানমন্ত্রী নির্দেশ দিয়েছেন এই ষড়যন্ত্রকে রাজনৈতিকভাবেই মোকাবেলা করতে হবে। এজন্য আপনারা যারা নেতা-কর্মীরা আমার সামনে উপবিষ্ট আছেন তাদের প্রতি আমার অনুরোধ থাকবে আপনারা ঐক্যবন্ধ থাকবেন এবং আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশ বাস্তবায়নের জন্য সবসময় সচেষ্ট থাকবেন।

 

সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আশরাফ হোসেন চৌধুরী মাসুদ, সাভার পৌরসভা মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি হাজী আব্দুল গণি, আশুলিয়া থানা আওয়ামী লীগের সভাপতি ফারুক হাসান তুহিন, সাভার পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর নজরুল ইসলাম মানিক মোল্লা, সাভার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও তেঁতুলঝোড়া ইউপি চেয়ারম্যান ফখরুল আলম সমর।

 

এসময় আওয়ামী লীগসহ ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, মহিলা লীগসহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।ইফতারের পূর্বে দেশবাসীর কল্যাণে মোনাজাত পরিচালনা করেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 Bangla Photo News
Theme Customized By BreakingNews