1. rowshonsavar@gmail.com : admin2021 :
  2. rowshonsavar@gmail.com : Rowshon Ali : Rowshon Ali
May 17, 2022, 11:13 am

দর্শনার্থীতে মুখর সাভার ও ধামরাইয়ের বিনোদন কেন্দ্রগুলো

  • আপডেট টাইম : Thursday, May 5, 2022
  • 274

বাংলা ফটো নিউজ : ঈদুল ফিতরের ছুটিতে দর্শনার্থীদের উপচেপড়া ভিড়ে কানায় কানায় পরিপূর্ণ হয়ে উঠেছে সাভারের আশুলিয়ার থিমপার্ক খ্যাত ফ্যান্টাসি কিংডম ও বাড়ইপাড়ার নন্দন পার্ক। এছাড়াও ধামরাইয়ের আলাদিন পার্ক ও নীলা পার্কে দর্শনার্থীদের উপচে পড়া ভিড় লক্ষ্য করা গেছে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে বিনোদন কেন্দ্র গুলোতে নেওয়া হয়েছে কঠোর নিরাপত্তা ব্যবস্থা।

দর্শনার্থীদের আকৃষ্টে প্রতিবারের মতো নতুন নতুন ইভেন্টের আয়োজন রয়েছে ফ্যান্টাসি কিংডমে। বিনামূল্যে ঘোরার সুযোগ পাচ্ছে এতিম শিশু ও প্রতিবন্ধী মানুষ। বিশ্বমানের আদলে গড়া উত্তেজনাকর বেশ কিছু রাইডস নিয়ে সাজানো পার্কটি বিনোদনপিপাসু যেকোনও বয়সী মানুষের জন্য জুতসই।

 

ফ্যান্টাসি কিংডমে রয়েছে দুই ধরনের প্যাডেল বোড, উত্তেজনাকর রোলার কোস্টার, সান্তা মারিয়া, ম্যাজিক কার্পেট, হ্যাপি ক্যাঙ্গারু, বাম্পার কার, ওয়ার্লি বার্ড, বাম্পার বোট, জিপ অ্যারাউন্ড, ওয়াটার অ্যাডভেঞ্চার, ইজি ডিজি, জুজু ট্রেনসহ মজার সব রাইড। খাওয়া-দাওয়ার জন্য আছে ছোট ছোট ফুড কোর্টসহ তিন তারকা মানের আশুলিয়া, লিয়া রেস্তোরাঁ ও ওয়াটার ক্যাফে।

 

এদিকে ওয়াটার কিংডমে পরিবার-পরিজন নিয়ে আসা ছোট বড় সবাই আনন্দময় সময় কাটিয়েছে জলকেলিতে। করোনা ভাইরাসের কারণে দুই বছর পার্ক বন্ধ থাকার পর এবার ঈদে সবচেয়ে বেশী মানুষ ঘুরতে এসেছে এ পার্কে।

 

ঈদে বিনোদনপ্রেমীদের জন্য বিভিন্ন সুযোগ-সুবিধা রাখার পাশাপাশি নিরাপত্তার ওপর জোর দেওয়া হয়েছে বলে জানিয়েছেন ফ্যান্টাসি কিংডম কতৃপক্ষ। বিপুল জনসমাগমকে কেন্দ্র করে যেকোনও অপ্রীতিকর ঘটনা এড়াতে রয়েছে আইনশৃঙ্খলা বাহিনীর বাড়তি নিরাপত্তা ব্যবস্থা।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 Bangla Photo News
Theme Customized By BreakingNews