\ বিয়েতে রাজি না হওয়ায় স্কুলছাত্রীর বাড়িতে হামলা, আহত ৩ | Bangla Photo News
Sunday , December 5 2021
Homeলীড নিউজবিয়েতে রাজি না হওয়ায় স্কুলছাত্রীর বাড়িতে হামলা, আহত ৩
বিয়েতে রাজি না হওয়ায় স্কুলছাত্রীর বাড়িতে হামলা, আহত ৩

বিয়েতে রাজি না হওয়ায় স্কুলছাত্রীর বাড়িতে হামলা, আহত ৩

Spread the love

বাংলা ফটো নিউজ (দেলোয়ার হোসেন মৃধা, লক্ষ্মীপুর) : লক্ষ্মীপুরের রায়পুরে বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় স্কুলছাত্রীর বাড়িতে হামলা করা হয়েছে। এ সময় ওই ছাত্রীসহ তার পরিবারের তিনজনকে পিটিয়ে আহত করা হয়। আজ বুধবার (৪এপ্রিল) বিকেলে উপজেলার উত্তর চর আবাবিল ইউনিয়নের ৯ নং ওয়ার্ড ঝাউডুগি গ্রামে সওদারগর বাড়িতে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, ১০ম শ্রেণির ছাত্রী মারজাহান আক্তার, তার মা নুরবানু বেগম ও আত্মীয় বিউটি আক্তার। তাদেরকে রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, দীর্ঘদিন ধরে ঝাউডুগি গ্রামের ওই স্কুলছাত্রীকে উত্যক্ত করে আসছে একই গ্রামের আরব আলী মাঝির ছেলে জাহিদ মাঝি। সম্প্রতি জাহিদ ওই ছাত্রীকে বিয়ের প্রস্তাব দেয়। এতে অপারগতা জানালে ক্ষিপ্ত হয়ে উঠে জাহিদ ও তার পরিবারের সদস্যরা।

এতে অপারগতা জানালে ক্ষিপ্ত হয়ে উঠে জাহিদ ও তার পরিবারের সদস্যরা। ঘটনার সময় জাহিদের নেতৃত্বে ১০-১২জন লোক দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে ছাত্রীর বাড়িতে হামলা চালায়। এসময় তিনজনকে পিটিয়ে আহত করে তারা।

উত্তর চর আবাবিল ইউনিয়ন পরিষদের সদস্য আবদুল মজিদ ঘটনাটির সত্যতা স্বীকার করে বলেন, আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে এবং উভয় পক্ষকে শান্ত থাকার জন্য বলা হয়েছে।

এ ব্যাপারে রায়পুরের হায়দরগঞ্জ পুলিশ ফাঁড়ির পরিদর্শক (তদন্ত) মাখন লাল সাহা জানান, বিষয়টি দুঃখজনক। হামলার ঘটনায় তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*