1. rowshonsavar@gmail.com : admin2021 :
  2. rowshonsavar@gmail.com : Rowshon Ali : Rowshon Ali
May 5, 2024, 6:10 pm

হযরত মুহাম্মদ (সা:)-কে কটুক্তির প্রতিবাদে সাভারে বিক্ষোভ মিছিল

  • আপডেট টাইম : Friday, June 10, 2022
  • 503

বাংলা ফটো নিউজ : মহানবী হযরত মুহাম্মদ (সা:) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে ঢাকার সাভারে বিশাল প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল করেছেন উলামা মাশায়েখ এর নেতৃত্বে ধর্মপ্রান মুসল্লিগন।

 

আজ শুক্রবার (১০ জুন) দুপুরে জুমার নামাজের পর সর্বস্তরের মুসল্লিগনের আয়োজনে বাজার বাস স্ট্যান্ড সিটি সেন্টারের সামনে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। ‘‘বিশ্ব নবীর অপমান-সইবে না আর মুসলমান’’ এ প্রতিপাদ্যে প্রতিবাদ সমাবেশ শেষে এক বিশাল বিক্ষোভ মিছিল পৌর শহরের ঢাকা-আরিচা মহাসড়ক প্রদক্ষিন করে।

 

প্রতিবাদ সমাবেশে বিভিন্ন বক্তারা বলেন, বাবরী মসজিদে হাত দেয়ার ফলে করোনার মহামারী ও আজগবি রোগে শতশত উর্গহিন্দুদের মৃত্যুর কথা হয়তো ভারত ভুলে গেছে। মহানবী হযরত মুহাম্মদ (সা.) সম্পর্কে ভারতের ক্ষমতাসীন দল বিজেপির জ্যেষ্ঠ দুই নেতার বিতর্কিত মন্তব্যে আজ বিশ্বমুসলিম সমাজ জেগে ওঠেছে। মধ্যপ্রাচ্যের প্রভাবশালী দেশগুলোসহ বিশ্বের অন্তত ১৫টি দেশ ভারতের বিরুদ্ধে সরব হয়েছে। ইসলাম শান্তির ধর্ম, যদি বিজেপি প্রকাশ্যে ক্ষমা না চায়, তাহলে মহান আল্লাহর গজব থেকে ভারতের ধ্বংস কেউ ফেরাতে পারবে না ইনশাহ্আল্লাহ। বারংবার মুসলমানদের অপমান আর আমরা সইবো না। মহানবী হযরত মুহাম্মদ (সা.) সম্পর্কে বিজেপি নেতা নুপুর শর্মা এবং নবীন কুমার জিন্দালের কটূক্তির পাপের ফল অচিরেই দেখতে পাবে বিশ্ববাসী। আজকের সমাবেশ থেকে ভারত ও বিজেপি সরকারের নিন্দা জানানোর পাশাপাশি প্রকাশ্যে ক্ষমা চাওয়ার আহ্বান জানানো হয়।

 

বক্তারা আরো বলেন, মুসলমানদের টার্গেট করে তাদের রাজনীতি নোংরামোর পর্যায়ে চলে গেছে। রাসুল সাঃ এর বিরুদ্ধে এহেন বক্তব্য এর তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানায় তারা। সেই সাথে পরিস্থিতিকে অন্য খাতে নিয়ে বাংলাদেশে যেন দাংগা লাংগানোর পরিস্থিত কোন কুচক্রী মহল না সৃষ্টি করতে পারে সে বিষয়ে সবাইকে সতর্ক থাকার আহবান জানাই।

 

এ সময় একজোটে স্লোগানে তারা বলেন, ‘মোদির দুই গালে জুতা মারো তালে তালে’, ‘নারায়ে তাকবির আল্লাহু আকবার’, ‘বিশ্ব নবীর অপমান সইবেনারে মুসলমান, তোমার নেতা আমার নেতা বিশ্ব নবী মোস্তফা’, ‘ইন্ডিয়ান পণ্য বয়কট বয়কট’, ‘বিশ্বের মুসলিম এক হও এক হও।

 

পরে ভারত সরকারের প্রতি রাষ্ট্রীয়ভাবে নিন্দা জ্ঞাপনের দাবি জানিয়ে হাজারো উলামা মাশায়েখ ও বিভিন্ন শিক্ষার্থীসহ ধর্মপ্রান মুসল্লিগন সমাবেশ শেষে বিক্ষোভ মিছিলে অংশ গ্রহন করেন।

 

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 Bangla Photo News
Theme Customized By BreakingNews