1. rowshonsavar@gmail.com : admin2021 :
  2. rowshonsavar@gmail.com : Rowshon Ali : Rowshon Ali
December 2, 2022, 1:34 am

সাভারে বংশী নদীর তীরবর্তী অবৈধ স্থাপনা উচ্ছেদ শুরু

  • আপডেট টাইম : Friday, October 28, 2022
  • 135

বাংলা ফটো নিউজ : অবশেষে ঢাকার সাভারে বংশী নদীর তীরবর্তী জমি দখল করে গড়ে ওঠা অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান শুরু করেছে ঢাকা জেলা প্রশাসন।

 

শুক্রবার (২৮ অক্টোবর) সকাল থেকে সাভার উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মাজহারুল ইসলামের নেতৃত্বে নামাবাজার এলাকায় এ অভিযান শুরু হয়।

 

দুই দিনব্যাপী ঢাকা জেলা প্রশাসনের এ অভিযানে সহযোগিতায় রয়েছে পানি উন্নয়ন বোর্ড, স্থানীয় পল্লীবিদ্যুৎ সমিতি, সাভার পৌরসভা ও স্থানীয থানা পুলিশ।

 

 

অভিযান চলাকালীন সাভার উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাজহারুল ইসলাম বলেন, ইতোমধ্যে আমরা প্রায় অর্ধশতাধিক স্থাপনা উচ্ছেদ করেছি।কিছু ব্যবসায়ী তাদের দোকানের মালামাল অপসারণ করছেন, আমরা তাদের মালামাল সরিয়ে নিতে সুযোগ দিয়েছি। 

তবে প্রয়োজন হলে দুই দিনের পরেও এই অভিযান চলমান থাকবে জানিয়ে তিনি বলেন, নামাবাজার এলাকায় ৬ থেকে ৭ একর জায়গাজুড়ে প্রায় ৩ শতাধিক স্থাপনা রয়েছে। এ অভিযানের আওতায় বংশী নদীর তীরবর্তী সকল অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হবে।

 

 

এদিকে দীর্ঘদিন ও বহু আলোচনা সমালোচনার পর বংশী নদীর তীরবর্তী অবৈধ স্থাপনা গুড়িয়ে দেওয়ায় ওই এলাকায় স্থানীয়দের মাঝে সন্তোষ বিরাজ করছে।

 

এছাড়াও যেকোন অপ্রীতিকর ঘটনা এড়াতে উচ্ছেদ অভিযানে অতিরিক্ত পুলিশ মোতায়েন ছিল।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 Bangla Photo News
Theme Customized By BreakingNews