1. rowshonsavar@gmail.com : admin2021 :
  2. rowshonsavar@gmail.com : Rowshon Ali : Rowshon Ali
July 23, 2024, 11:23 am
শিরোনামঃ
মাদ্রাসা ছাত্র নিখোঁজ, খুঁজছে পরিবার নৌকা তৈরিতে ব্যস্ত সাভারের কারিগররা সাভারে মাই টিভির প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের ১৭তম মৃত্যু বার্ষিকী পালিত ঢাকা জেলা আ.লীগের সমাবেশ সফল করতে সাভার উপজেলা আওয়ামী লীগের প্রস্তুতি সভা সাভারে মঞ্জিল বিল্ডার্সের ফ্ল্যাট কিনে প্রতারিত ক্রেতারা! সাভারে বিআরডিবি’র উদ্যোগে অংশীজনের অংশগ্রহণে সভা ঈদের আগেই সাভার ও ধামরাইয়ের পোশাক শ্রমিকদের বেতন-বোনাস পরিশোধের আহ্বান আ‘লীগের তথ্য ও গবেষণা বিষয়ক উপ-কমিটির সদস্য হলেন কাজী আশফার উদ্দিন সোহাগ ধামরাইয়ে তথ্য অধিকার আইন বিষয়ক প্রশিক্ষণ দেশীয় পশু দিয়েই কোরবানি হবে: প্রাণিসম্পদ মন্ত্রী

বৃষ্টি উপেক্ষা করেই সাভারে গ্যাসের দাবিতে তিতাস কার্যালয় ঘেরাও

  • আপডেট টাইম : Sunday, August 13, 2023
  • 332

বাংলা ফটো নিউজ : পাইপলাইনে গ্যাসের চাপ এবং নিরবচ্ছিন্ন সরবরাহ না থাকায় তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের সাভার আঞ্চলিক কার্যালয় ঘেরাও করে বিক্ষোভ করেছেন গ্রাহকরা।

সকাল থেকে ঢাকার সাভারসহ দেশের বিভিন্ন এলাকায় বৃষ্টি হচ্ছিল। এর মধ্যে বৃষ্টি উপেক্ষা করেই বিক্ষোভকারীরা এ ঘেরাও কর্মসূচি শুরু করেন।

গ্যাস সংকটের স্থায়ী সমাধানের দাবিতে রোববার (১৩ আগস্ট) দুপুরে তেঁতুলঝোড়া ইউনিয়ন ১নং ওয়ার্ড এলাকার বাসিন্দারা এ বিক্ষোভ করেছে।

বিক্ষোভকারীরা বলেন, গ্যাস ব্যবহার না করেও আমাদের প্রতি মাসে বিল দিতে হচ্ছে। গ্যাস লাইনে ত্রুটি রয়েছে। কিন্তু তিতাস গ্যাস কতৃপক্ষ সমস্যা সমাধান করছে না।

তেঁতুলঝোড়া ইউনিয়নের ১নং ওয়ার্ড এলাকার পানপাড়া, নয়াপাড়া, দত্তপাড়া, ভাওয়ালিয়া, কুটিবাড়ি, মাঝিপাড়া, কৃষ্ণনগর গ্রামের চার শতাধিক বাড়িতে আমরা রান্না করতে গ্যাস পাই না। দীর্ঘদিন ধরে বিরতিহীনভাবে গ্যাস সরবরাহ না থাকায় আমাদের জীবনে নেমে এসেছে চরম দুর্ভোগ।

ভুক্তভোগী আব্দুল বারেক, রেজাউল মাস্টার, আলম মিয়া, মাসুদ রানা মিন্টু ও আক্তার হোসেন জানায়, বারবার অভিযোগ করেও গ্যাস সংকটের স্থায়ী সমাধান না হওয়ায় বাধ্য হয়ে আজ তিতাস গ্যাস অফিস ঘেরাও করে বিক্ষোভ প্রদর্শন করেছে। এ সময় বিক্ষোভকারীরা সাতদিনের আলটিমেটাম দেন এবং সাতদিনের মধ্যে গ্যাস সরবরাহ স্বাভাবিক না হলে তারা আবারও তিতাস গ্যাস অফিস ঘেরাও করার ঘোষনা দেন।

এ সময প্রতিষ্ঠানটির উপমহাব্যবস্থাপক প্রকৌশলী অজিত চন্দ্র দেব বিক্ষোভকারীদের সাতদিনের মধ্যে সমস্যা সমাধানের আশ্বাস দিলে পরিস্থিতি স্বাভাবিক হয়।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 Bangla Photo News
Theme Customized By BreakingNews