1. rowshonsavar@gmail.com : admin2021 :
  2. rowshonsavar@gmail.com : Rowshon Ali : Rowshon Ali
April 29, 2024, 2:15 am
বাংলা ফটো নিউজ : সাভারে একটি বাসাবাড়িতে আগুন লেগে পুড়ে ছাই হয়ে গেছে কয়েকটি টিনসেড কক্ষ। সে সঙ্গে পুড়ে গেছে ছোট শিশু জিসান ও মায়ার স্বপ্ন। সবকিছু হারিয়ে কোনো কিছু বিস্তারিত..
বাংলা ফটো নিউজ : বিএনপির কারাবন্দী চেয়ারপারসন খালেদা জিয়ার চিকিৎসার বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, খালেদা জিয়াকে চিকিৎসা দেওয়ার জন্য বেসরকারি দুটি হাসপাতালের কথা বলেছেন বিএনপির নেতারা। কারাগারে নিয়মিত বিস্তারিত..
বাংলা ফটো নিউজ :  আশুলিয়ার ভাড়া বাড়ি থেকে রুনা আক্তার ও এবায়দুল হক নামে এক দম্পতির ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে বিস্তারিত..
বাংলা ফটো নিউজ : ‘আজ আমার ছোট বোন আশা ভোঁসলের জন্মদিন৷ ওকে মনভরে আশীর্বাদ করছি৷ সারা জীবন ও যেন সুখে থাকে আর এভাবেই গাইতে থাকে৷’ ছোট বোন আশা ভোঁসলের জন্মদিন বিস্তারিত..
বাংলা ফটো নিউজ : টানা দুই মেয়াদে রাষ্ট্রীয় ক্ষমতায় আওয়ামী লীগ। এই সময়ে দলটির সাংসদদের কেউ কেউ বিতর্কিত কর্মকাণ্ডে জড়িয়ে জনপ্রিয়তা হারিয়েছেন। কারও বয়স হয়েছে। কেউ কেউ দলের সিদ্ধান্তের বিরুদ্ধে বিস্তারিত..
বাংলা ফটো নিউজ : বিশেষায়িত বেসরকারি হাসপাতালে চিকিৎসা সুবিধা চেয়ে হাইকোর্টে রিট করেছেন কারাবন্দি বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া।আজ রোববার তার আইনজীবী কায়সার কামাল হাইকোর্টের সংশ্লিষ্ট শাখায় এই রিট দায়ের করেন। বিস্তারিত..
বাংলা ফটো নিউজ : আর্জেন্টিনা, ব্রাজিল ছাড়া ফুটবল কল্পনা করা যায় না। এই দুই দেশের ফুটবল খেলার ভক্ত সারা বিশ্বে রয়েছে। আর আর্জেন্টিনা বনাম ব্রাজিলের- ম্যাচ হল ফুটবল প্রেমীদের কাছে বিস্তারিত..
বাংলা ফটো নিউজ : দশম জাতীয় সংসদের ২২তম আর বর্তমান সরকারের মেয়াদে শেষ অধিবেশন শুরু আজ রোববার। বিকেল ৫টায় অধিবেশন শুরু হবে। এর আগে বিকেলে ৪টায় সংসদ ভবনে কার্য উপদেষ্টা বিস্তারিত..
বাংলা ফটো নিউজ : কালিগঞ্জের ১নং কৃষ্ণনগর ইউপি চেয়ারম্যান ও জেলা জাতীয় পার্টির সহ-সাংগঠনিক সম্পাদক কে এম মোশাররফ হোসেনকে (৫২) কুপিয়ে ও গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার দিবাগত রাত বিস্তারিত..
বাংলা ফটো নিউজ : আশুলিয়ায় এক গৃহবধূকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে।শনিবার (০৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় আশুলিয়ার নিশ্চিতপুর এলাকার নান্দু মিয়ার ভাড়া বাড়ির একটি ঘরের দরজা বিস্তারিত..
© All rights reserved © 2019 Bangla Photo News
Theme Customized By BreakingNews