1. rowshonsavar@gmail.com : admin2021 :
  2. rowshonsavar@gmail.com : Rowshon Ali : Rowshon Ali
May 5, 2024, 9:03 pm

আ’লীগ কর্মীকে হত্যাচেষ্টার অভিযোগে ২ ছাত্রলীগ কর্মী গ্রেফতার

  • আপডেট টাইম : Wednesday, April 18, 2018
  • 144

বাংলা ফটো নিউজ : স্ত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় আওয়ামী লীগ কর্মীকে ছাগলনাইয়া পৌর শহরের জমাদ্দার বাজারে মারধরের ঘটনায় দায়ের করা হত্যাচেষ্টা মামলার প্রধান আসামি মো: মিনারসহ দুই ছাত্রলীগ কর্মীকে আজ বুধবার দুপুরে আটক করেছে পুলিশ। অপরদিকে, হামলায় আহত চিকিৎসাধীন আওয়ামী লীগ কর্মী মো: সালামের শারীরিক অবস্থা স্থিতিশীল বলে জানা গেছে।

জানা গেছে, উপজেলার দক্ষিণ যশপুর গ্রামের মৃত আবুল হাসেমের ছেলে ওমান প্রবাসী আওয়ামী লীগ কর্মী আবদুস সালামের (৩৫) স্ত্রীকে প্রতিবেশি মো: আমিনের ছেলে ছাত্রলীগ কর্মী মিনার (২৮) উত্ত্যক্ত করা নিয়ে দু-পক্ষের মধ্যে বিরোধ ছিল। ওই বিরোধকে কেন্দ্র করে গত রোববার বিকেল সাড়ে ৫টার দিকে মোটরসাইকেলযোগে মো: সালাম তার বৃদ্ধা মাকে নিয়ে ছাগলনাইয়া জমদ্দার বাজারের জিরো পয়েন্টে এলে মোটরসাইকেল গতিরোধ করে বৃদ্ধাকে ফেলে দিয়ে সালামকে টেনে হেঁচড়ে বাজারের একপাশে নিয়ে মিনারের নেতৃত্বে ৭-৮ জন ছাত্রলীগ কর্মী বেধড়ক মারধর করে রাস্তায় ফেলে যায়।

ওই ঘটনায় সালামের স্ত্রী বাদী হয়ে মিনার, রনি, মিশুসহ ছয়জনকে আসামি করে হত্যাচেষ্টার অভিযোগ করে ছাগলনাইয়া থানায় একটি মামলা দায়ের করেন। আজ দুপুরে পৌরসভার রেজুমিয়া থেকে প্রধান আসামি মিনার ও অপর আসামি বাঁশপাড়া গ্রামের মৃত সামছুল হুদার ছেলে মিশুকে পুলিশ আটক করে।

ছাগলনাইয়া থানার ওসি এমএম মুর্শেদ দুইজনকে আটকের সত্যতা নিশ্চিত করেছেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 Bangla Photo News
Theme Customized By BreakingNews