1. rowshonsavar@gmail.com : admin2021 :
  2. rowshonsavar@gmail.com : Rowshon Ali : Rowshon Ali
May 17, 2022, 9:24 am

গণপিটুনি বিএনপি-জামায়াতের কৌশল: আইনমন্ত্রী

  • আপডেট টাইম : Monday, July 22, 2019
  • 26

বাংলা ফটো নিউজ : আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, গণপিটুনি নিছক কোনো দুর্ঘটনা নয়। এটা বিএনপি-জামায়াতের একটি নিখুঁত পরিকল্পনা বা কৌশল। দেশকে অস্থিতিশীল করতে তারা এটা করতে পারে। তাই জনগণকে বলে বোঝাতে হবে, তারা যেন গণপিটুনি দিয়ে নিজের হাতে আইন তুলে না নেন।

আজ সোমবার বিকেলে নেত্রকোনা শহরের কুড়পাড় এলাকায় জেলা আইনজীবী সমিতির নতুন নির্মিত পাঁচতলা ভবনের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

আনিসুল হক বলেন, পদ্মা সেতু নিয়ে সৃষ্ট গুজবে কান দিয়ে যারা গণপিটুনিতে নিরপরাধ মানুষ হত্যা করবে, আইন নিজের হাতে তুলে নেবে, তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। আইন তার নিজস্ব গতিতে চলবে। বিচার বিভাগে যারা আইনজীবী আছেন, বিচারক আছেন, তাঁরাই জনগণকে ন্যায় বিচার দিয়ে যাবেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের আইনের শাসনের পথ দেখিয়েছেন। তিনি আইনের শাসন প্রতিষ্ঠা করেছেন। বঙ্গবন্ধুর হত্যার বিচার করেছেন। জনগণ বুঝতে পেরেছে, বিচার যত দেরিই হোক না কেন অপরাধীকে একদিন না একদিন কাঠগড়ায় দাঁড়াতেই হবে।

মন্ত্রী বলেন, আইনের শাসন একদিনে প্রতিষ্ঠা হয় না। আইনের শাসন যখন প্রতিষ্ঠা হয় তখন দেশের সবকিছু এগিয়ে যায়। আমরা সেই পথেই এগোচ্ছি। তাই যারা দেশ ও সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র করছেন তারা কখনোই সফল হতে পারবেন না। সবাই নিয়ে এদের প্রতিহত করা হবে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা আইনজীবী সমিতির সভাপতি সীতাংশ বিকাশ আচার্য। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক আমিনুল হক খান। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন নেত্রকোনা-৩ আসনের সাংসদ অসীম কুমার উকিল, সংরক্ষিত নারী আসনের সাংসদ হাবিবা রহমান খান, প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব সাজ্জাদুল হাসান, আইন মন্ত্রণালয়ের যুগ্ম সচিব বিকাশ কুমার সাহা প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 Bangla Photo News
Theme Customized By BreakingNews