1. rowshonsavar@gmail.com : admin2021 :
  2. rowshonsavar@gmail.com : Rowshon Ali : Rowshon Ali
April 26, 2024, 6:52 pm
বাংলা ফটো নিউজ : কোটা সংস্কার আন্দোলনের সংগঠন বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরষিদের নেতা নুরুল হক ও রাশেদ খাঁনকে ছাত্রলীগ গুলি করে হত্যার হুমকি দিয়েছে বলে অভিযোগ করা হয়েছে। বিস্তারিত..
বাংলা ফটো নিউজ : ঢাকার ধামরাইয়ের বাউখণ্ড গ্রামে গণধর্ষণের শিকার হয়েছে দশম শ্রেণির এক স্কুলছাত্রী। এসময় সে দৃশ্য ভিডিও ধারণ করে রাখে ধর্ষকরা। হুমকি দেওয়া হয় ঘটনা প্রকাশ করলে ইন্টারনেটে বিস্তারিত..
বাংলা ফটো নিউজ : আজ বুধবার দেশের কোথাও চাঁদ দেখা না যাওয়ায় আগামী শুক্রবার থেকে রোজা শুরু হচ্ছে। আজ বুধবার সন্ধ্যায় ইসলামিক ফাউন্ডেশনের সভাকক্ষে বৈঠক করে জাতীয় চাঁদ দেখা কমিটি বিস্তারিত..
বাংলা ফটো নিউজ : সাভারে শিশু ও নারী উন্নয়নে সচেতনতামুল যোগাযোগ কার্যক্রমের অংশ হিসেবে দুই দিন ব্যাপি শিশু মেলা উদ্বোধন করা হয়েছে। বুধবার দুপুরে সাভার উপজেলা পরিষদের হলরুমে জেলা তথ্য বিস্তারিত..
বাংলা ফটো নিউজ : রোজায় দেশে যেসব পণ্যের বাড়তি চাহিদা থাকে, সেগুলোর আন্তর্জাতিক বাজার দর কমেছে। কিন্তু দেশের মানুষ এর সুফল পায়নি; বরং কিছু কিছু পণ্যের দাম উল্টো বেড়েছে। পবিত্র বিস্তারিত..
বাংলা ফটো নিউজ : সোমবার জেরুজালেমে মার্কিন দূতাবাস স্থানান্তরের বিরুদ্ধে প্রতিবাদমুখর হয়ে ওঠে ফিলিস্তিনিরা। আর এই প্রতিবাদী কনভয়ে অনবরত গুলিবর্ষণে নিহত হয় ৫৮ জন ফিলিস্তিনি। তবে নিহতদের মধ্যে একজন যেন বিস্তারিত..
বাংলা ফটো নিউজ : ভারতের উত্তর প্রদেশের বারানসিতে নির্মাণাধীন ফ্লাইওভার ধসে অন্তত ১৬ জন নিহত হয়েছেন। এছাড়া আরো বেশ কয়েকজন সেখানে চাপা পড়েছেন বলে হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে বলা হয়েছে। বিস্তারিত..
বাংলা ফটো নিউজ : আজ ১৬ মে। ঐতিহাসিক ফারাক্কা লংমার্চ দিবস। মজলুম জননেতা মওলানা আব্দুল হামিদ খান ভাসানীর নেতৃত্বে ১৯৭৬ সালের এই দিনে রাজশাহীর ঐতিহাসিক মাদরাসা ময়দান থেকে মরণ ফাঁদ বিস্তারিত..
বাংলা ফটো নিউজ : খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনে ২৮৯টি কেন্দ্রের মধ্যে স্থানীয়ভাবে ২৮৬টি কেন্দ্রের ফলাফল পাওয়া গেছে। তিনটি কেন্দ্রে ভোট গ্রহণ স্থগিত রয়েছে। প্রাপ্ত ফলাফলে দেখা গেছে আওয়ামী লীগ প্রার্থী বিস্তারিত..
বাংলা ফটো নিউজ : সাভারে সড়ক দূর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। এঘটনায় পুলিশ নিহতদের মরদেহ দুটি উদ্ধার করে থানায় নিয়ে আসলেও ঘটনার সাথে জড়িত কাউকে আটক করতে পারেনি পুলিশ। বিস্তারিত..
© All rights reserved © 2019 Bangla Photo News
Theme Customized By BreakingNews