1. rowshonsavar@gmail.com : admin2021 :
  2. rowshonsavar@gmail.com : Rowshon Ali : Rowshon Ali
April 18, 2024, 8:30 am

ঢাকা জেলা উত্তর মহিলা আ. লীগে সভাপতি সুমি সম্পাদক মিরানা

  • আপডেট টাইম : Thursday, May 19, 2022
  • 422

বাংলা ফটো নিউজ : ইয়াসমিন চৌধুরী সুমিকে সভাপতি এবং ডা. মিরানা জাহানকে সাধারণ সম্পাদক করে ঢাকা জেলা উত্তর মহিলা আওয়ামী লীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার (১৯ মে) সম্মেলন শেষে রাতে নতুন সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন কেন্দ্রীয় নেতারা।

 

এর আগে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতাল মিলনায়তনে অনুষ্ঠিত ঢাকা জেলা উত্তর মহিলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান এমপি।

 

প্রধান অতিথির বক্তব্যে ডা. এনামুর রহমান বলেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে বিরোধী দল নানা ষড়যন্ত্রে লিপ্ত। তারা নানা ধরনের মিথ্যাচার করছে। এ ধরনের পরিস্থিতি মোকাবিলা করার জন্য রাজনৈতিকভাবে আমাদের প্রস্তুত হতে হবে।

 

সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক আলেয়া আনোয়ার আলোর সভাপতিত্বে সম্মেলনের উদ্বোধন করেন কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সাংসদ সাফিয়া খাতুন। প্রধান বক্তা ছিলেন কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদা বেগম। সঞ্চালনায় ছিলেন মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আনার কলি পুতুল।

 

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বেনজির আহমেদ এমপি, সাভার উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা দৌলা, সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব, সাভার পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র হাজী আব্দুল গনি প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 Bangla Photo News
Theme Customized By BreakingNews